• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ
‘মুজিবনগর দিবস’ বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী শ্রম আইনের মামলায় ড. ইউনূসের জামিনের মেয়াদ বাড়ল জলবায়ু পরিবর্তন মোকাবিলায় গুরুত্ব থাকবে জনস্বাস্থ্যেও: পরিবেশ মন্ত্রী অনিবন্ধিত অনলাইনের বিরুদ্ধে পদক্ষেপ: তথ্য প্রতিমন্ত্রী মধ্যপ্রাচ্যে উত্তেজনায় বিকল্পভাবে পণ্য আমদানির চেষ্টা করছি: বাণিজ্য প্রতিমন্ত্রী স্বাস্থ্যসেবায় অভূতপূর্ব অর্জন বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে: রাষ্ট্রপতি শান্তি আলোচনায় কেএনএফকে বিশ্বাস করেছিলাম, তারা ষড়যন্ত্র করেছে: সেনাপ্রধান বন কর্মকর্তার খুনিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে কাজ করছে মন্ত্রণালয়: পরিবেশমন্ত্রী পুরান ঢাকার রাসায়নিক গুদাম: ১৪ বছর ধরে সরানোর অপেক্ষা ভাসানটেক বস্তিতে ফায়ার হাইড্রেন্ট স্থাপন করা হবে : মেয়র আতিক

চট্টগ্রাম ট্রাফিক কর্মকর্তাকে পরিবহন শ্রমিকের দৌড়ানি

Reporter Name / ৪১২ Time View
Update : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

চট্টগ্রামপ্রতিনিধি:

চট্টগ্রাম: চাঁদাবাজির অভিযোগ তুলে নগরের সিটি গেট এলাকার ট্রাফিক পুলিশের পরিদর্শক মোস্তফা আল মামুনকে ধাওয়া দিয়েছে পরিবহন শ্রমিকরা।

সোমবার (১৩ সেপ্টেম্বর) এমন দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।
জানা গেছে, সোমবার সকাল থেকে কৈবল্যধাম এলাকায় নিয়মিত দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক সার্জেন্ট ফাহিম মৃধা। তিনি দায়িত্ব পালনের পাশাপাশি নানা অনিয়মে বিভিন্ন গাড়ির বিরুদ্ধে মামলা দিচ্ছিলেন। সাড়ে ৯টার দিকে সেখানে পৌঁছান টিআই মোস্তফা আল মামুন। তিনি সার্জেন্টের সঙ্গে কথা বলছিলেন। বেলা ১১টার দিকে তাদের পাশে থাকা মাস্কবিহীন একজনকে টিআই মামুন সরে যেতে বলেন। সে সময় ওই ব্যক্তি উত্তেজিত হয়ে কিছু বুঝে ওঠার আগে কয়েকজনের সহযোগিতায় টিআই মামুনকে ধাওয়া দেন। এরপর সড়কে জড়ো হয়ে শ্রমিকরা ‘টিআই মামুনের অত্যাচার, মানি না, মানব না’ এবং ‘টিআই মামুনের গালে গালে, জুতা মার তালে তালে’ ইত্যাদি স্লোগান দিতে থাকেন। একপর্যায়ে ঘটনাস্থলে আকবর শাহ থানার অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।
জানতে চাইলে টিআই মামুন বলেন, ‘আমার পেছনে অবৈধ লেন ঘিরে চাঁদাবাজি করা কয়েকজন লেগে আছেন। সিটি গেট এলাকায় একটি অবৈধ কার এবং একটি অবৈধ অটোরিকশা লেন বন্ধ করে দেওয়াতে তারা আমার ওপর ক্ষিপ্ত হয়ে আজকে এ ঘটনা ঘটিয়েছে। আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি। ’
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ বাংলানিউজকে বলেন, ভিডিওটি আমি দেখেছি। এ ব্যাপারে খবর নিয়েছি। তদন্ত করে দেখছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category