• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ
‘মুজিবনগর দিবস’ বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী শ্রম আইনের মামলায় ড. ইউনূসের জামিনের মেয়াদ বাড়ল জলবায়ু পরিবর্তন মোকাবিলায় গুরুত্ব থাকবে জনস্বাস্থ্যেও: পরিবেশ মন্ত্রী অনিবন্ধিত অনলাইনের বিরুদ্ধে পদক্ষেপ: তথ্য প্রতিমন্ত্রী মধ্যপ্রাচ্যে উত্তেজনায় বিকল্পভাবে পণ্য আমদানির চেষ্টা করছি: বাণিজ্য প্রতিমন্ত্রী স্বাস্থ্যসেবায় অভূতপূর্ব অর্জন বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে: রাষ্ট্রপতি শান্তি আলোচনায় কেএনএফকে বিশ্বাস করেছিলাম, তারা ষড়যন্ত্র করেছে: সেনাপ্রধান বন কর্মকর্তার খুনিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে কাজ করছে মন্ত্রণালয়: পরিবেশমন্ত্রী পুরান ঢাকার রাসায়নিক গুদাম: ১৪ বছর ধরে সরানোর অপেক্ষা ভাসানটেক বস্তিতে ফায়ার হাইড্রেন্ট স্থাপন করা হবে : মেয়র আতিক

চেন্নাইয়ের রান পাহাড় টপকে সম্ভাবনা ধরে রাখল মোস্তাফিজের রাজস্থান

Reporter Name / ৩৫৭ Time View
Update : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

স্পোর্টস ডেস্ক :
‘ইটের জবাব কী সুন্দর করেই না পাটকেল’ দিয়ে দিল রাজস্থান রয়্যালস। মোস্তাফিজদের পিটিয়ে স্কোরবোর্ডে ১৮৯ রান তুলেছিল চেন্নাই সুপার কিংস ব্যাটসম্যানরা। জবাব দিতে নেমে চেন্নাইয়ের বোলারদের বেদম পিটুনি দিলো রাজস্থানের ব্যাটসম্যানরা। ১৫ বল হাতে রেখেই তারা ৭ উইকেটের ব্যবধানে পৌঁছে গেলো জয়ের লক্ষ্যে।
আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ধুন্দুমার একটি ম্যাচই দেখলো ক্রিকেট বিশ্ব, চেন্নাই সুপার কিংস আর রাজস্থান রয়্যালসের মধ্যে। ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে এমনিতেই চেন্নাই রয়েছে শীর্ষে। তবে সমান পয়েন্ট নিয়ে তাদেরই পরের অবস্থান দিল্লি ক্যাপিটালসের। আজ রাজস্থানকে হারাতে পারলে টেবিলে শীর্ষস্থানে নিরঙ্কুশভাবে অবস্থান করতো ধোনির দল।
কিন্তু রুতুরাজ গায়কোয়াড়ের দুর্দান্ত সেঞ্চুরির পরও হারতে হলো তাদের। জয়ের জন্য ১৯০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই দুর্দান্ত ব্যাটিং করতে থাকে রাজস্থান। উদ্বোধনী জুটিতেই এভিন লুইস আর জসশ্বি জসওয়াল তুলে নেন ৭৭ রান। ১২ বলে ২৭ রান করে আউট হন এভিন লুইস।
জসশ্বি জসওয়াল ছিলেন সবচেয়ে বিধ্বংসী। ২৭ বলে ৫০ রান করে আউট হন তিনি। ৬টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন ৩টি। এরপর অধিনায়ক সাঞ্জু স্যামসন করেন ২৪ বলে ২৮ রান। তি উইকেট পড়ার পর যেন জ্বলে ওঠে শিভাম দুবের ব্যাট। ৪টি করে বাউন্ডার আর ছক্কার মারে তিনি ৪২ বলে ৬৪ রান করে অপরাজিত থাকেন। ৮ বলে ১৪ রান করে অপরাজিত থাকেন গ্লেন ফিলিপ।
শেষ পর্যন্ত ১৭.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯০ রানের লক্ষ্যে পৌঁছে যায় রাজস্থান। এ নিয়ে ১২ ম্যাচে তাদের অর্জন ১০ পয়েন্ট। যদিও পয়েন্ট টেবিলে রাজস্থান অবস্থান করছে ৬ নম্বরে। সমান পয়েন্ট নিয়ে তাদের ওপর রয়েছে কেকেআর এবং পাঞ্জাব কিংস।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে রুতুরাজ গায়কোয়াড়ের বিধ্বংসী ব্যাটিংয়ের ওপর ভর করে ৪ উইকেট হারিয়ে ১৮৯ রাস সংগ্রহ করে চেন্নাই সুপার কিংস। ৬০ বলে ১০১ রান করে অপরাজিত থাকেন রুতুরাজ। ফ্যাফ ডু প্লেসি করেন ২৫ রান। শেষ মুহূর্তে রবিন্দ্র জাদেজা ১৫ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category