• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
  • ই-পেপার
সর্বশেষ
যুক্তরাষ্ট্র, ইউরোপীয় ইউনিয়নে কমলেও নতুন বাজারে পোশাক রপ্তানি বাড়ছে স্বাধীনতাবিরোধীরা কোটা সংস্কার আন্দোলনের নামে ষড়যন্ত্রে লিপ্ত: আইনমন্ত্রী বেনজীরের স্ত্রীর ঘের থেকে মাছ চুরির ঘটনায় গ্রেপ্তার ৩ সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত: প্রধান বিচারপতি আইনশৃঙ্খলা লঙ্ঘনের কর্মকা- বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার মিয়ানমারের শতাধিক সেনা-সীমান্তরক্ষী ফের পালিয়ে এলো বাংলাদেশে গোয়েন্দা পুলিশ পরিচয়ে ডাকাতি, গ্রেপ্তার ৫ ঢাকায় ছয় ঘণ্টায় রেকর্ড ১৩০ মিলিমিটার বৃষ্টি, জলাবদ্ধতা নবম পঞ্চবার্ষিক পরিকল্পনা প্রণয়নে জাপানের সহায়তা চাওয়া হয়েছে: পরিকল্পনামন্ত্রী বাংলাদেশের সঙ্গে সম্পর্ককে নতুন উচ্চতায় নিতে চায় চীন: পররাষ্ট্রমন্ত্রী

বান্দরবানে রুমায় কেএনএফ সদস্য গুলিবিদ্ধ

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ৮৬ Time View
Update : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

বান্দরবানের রুমা উপজেলায় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর এক সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। আহত সশস্ত্র সদস্যের নাম বয়রাম লিয়ান বম (২৪)। সে রুমা’র বেথেল পাড়ার জারেম লাল বম এর ছেলে।

সংশ্লিষ্ট সূত্র ও স্থানীয়রা জানায়, আজ সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর সিভিল পোষাকে সশস্ত্র সদস্যরা রুমা বাজারের ব্যবসায়ীদের কাছে চাঁদা তুলতে আসে।

এসময় সেনাবাহিনী টহল দলের সাথে তারা মুখোমুখি হলে রুমা সদরের জাইঅন পাড়ার এলাকায় এই গোলাগুলি ঘটনা সংঘটিত হয়।

এসময় কেএনএফ সদস্যরা সেনাবাহিনীর উপর গুলি চালালে পাল্টাগুলাগুলির ঘটনা ঘটে। এতে কেএনএফ ’র সশস্ত্র এক সদস্য গুলি বিদ্ধ হয়ে আহত হয়। পরে আহত কেএনএফ সদস্যকে সেনাবাহিনীর সদস্যরা উদ্ধার করে প্রথমে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করে।

এই ব্যাপারে রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মোহাম্মদ আবুল হাসেম বলেন, আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নেয়া হয়েছে। ওখান থেকে নিয়ে আসার পর সেনাবাহিনী বাদী হয়ে মামলা করলে, থানায় মামলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category