• বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০৩:১৬ অপরাহ্ন
সর্বশেষ
আইনের অবস্থান থেকে সরকারের আর কিছু করার নেই: আইনমন্ত্রী তীব্র শিক্ষক সঙ্কট নিয়েই চলছে সরকারি মেডিকেল কলেজগুলো রোহিঙ্গা প্রত্যাবাসনে সুইজারল্যান্ডের সহযোগিতা চেয়েছেন স্পিকার একাত্তরের গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতিসহ ৮ দাবি প্রাথমিকের শিক্ষকদের স্বামীর স্থায়ী ঠিকানায় বদলির আদেশ বহাল দেশের বিরুদ্ধে অপপ্রচার রোধে প্রবাসীদের প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রোয়াংছড়ি উপজেলার কুকি চীন সন্ত্রাসী বাহিনীরা রাস্তার ক্ষয়ক্ষতির গ্রস্তে সেনা পরিদর্শন করেন ১৬ আন্তঃনগর ট্রেনে যুক্ত হলো পণ্যবাহী নতুন লাগেজ ভ্যান জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিশ্বনেতাদের যৌথ পদক্ষেপ নেওয়ার আহ্বান মির্জা ফখরুলকে আর ঢাকায় ঢুকতে দেওয়া হবে না: মেয়র তাপস

বান্দরবান সেনা জোন কর্তৃক ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ৭৪ Time View
Update : শনিবার, ৪ মার্চ, ২০২৩

আজ শনিবার ( ৪রা মার্চ) সকাল ১০টায় বান্দরবান সেনা জোনের উদ্যোগে প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের এক আয়োজন করা হয়েছে! বান্দরবান পার্বত্য জেলা একটি সম্প্রীতির জেলা। ধর্ম,বর্ণ,জাতি নির্বিশেষে সকলেই একত্রে নিরবিচ্ছিন্নভাবে বসবাস করে যাচ্ছে।

 

এমনকি প্রশাসন ও জনসাধারণের মধ্যেও আত্মিকভসম্পর্কের ছোঁয়া পাওয়া যায়। এরই ধারাবাহিকতায় বান্দরবান সেনা জোন কর্তৃক সম্প্রীতির বন্ধন কে আরো দৃঢ় করার লক্ষ্যে প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন হয়!

 

টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক,এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এছাড়াও সেনা জোনের জোন কমান্ডার লে: কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি, মো: তারিকুল ইসলাম, পিপিএম, পুলিশ সুপার বান্দরবান পার্বত্য জেলা, এছাড়াও সেনা জোনের অন্যান্য অফিসার্স, পুলিশ অফিসার্স সহ দূরদূরান্ত হতে আগত খেলোয়াড়গণ। উক্ত প্রীতি ক্রিকেট টুর্নামেন্টে দুইটি দল অংশগ্রহণ করে।

 

চূড়ান্ত খেলায় বাংলাদেশ পুলিশ টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ২০ ওভার শেষে ০৮ উইকেট হারিয়ে ২২৭ রান সংগ্রহ করে।

 

পরবর্তীতে বাংলাদেশ সেনাবাহিনী দল ২২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২০ ওভার শেষে ০৮ উইকেট হারিয়ে ১৬৬রান করতে সক্ষম হয়। ৬১ রানের বড় রানের ব্যবধানে বাংলাদেশ পুলিশ দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

 

টুর্নামেন্ট শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সেনাবাহিনীর সর্বদা দেশ ও দশের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। পাশাপাশি জনসাধারণ ও প্রশাসনের সাথে সুসম্পর্ক ও সম্প্রীতির উন্নয়নে কাজ করছে। আজকের এই টুর্নামেন্টের মধ্য দিয়ে সম্প্রীতির বন্ধন আরো দৃঢ় হলো। বর্তমানের নেয় ভবিষ্যতেও এই ধরনের আয়োজন অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category