• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ
কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেড় বছরেও চালু হয়নি বিশেষায়িত শিশু হাসপাতালের কার্যক্রম শ্রম আইন নিয়ে যুক্তরাষ্ট্র টালবাহানা করছে: প্রতিমন্ত্রী কারিগরির সনদ বাণিজ্য: জিজ্ঞাসাবাদে দায় এড়ানোর চেষ্টা সাবেক চেয়ারম্যানের বাংলাদেশ থেকে আরও কর্মী নিতে কাতারের প্রতি আহ্বান রাষ্ট্রপতির ফরিদপুরে ১৫ জনের মৃত্যু: অপেশাদার লাইসেন্সে ১৩ বছর ধরে বাস চালাচ্ছিলেন চালক বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে: পাটমন্ত্রী কক্সবাজারে অপহরণের ২৬ ঘণ্টা পর পল্লী চিকিৎসক মুক্ত বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব

বান্দরবানে উদ্বোধন খেলোয়াড় সমিতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ১৩৬ Time View
Update : শনিবার, ২৭ মে, ২০২৩

বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট -২০২৩ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রুবার ২৬শে মে বিকেল ৪ টায় জেলা সদরের রাজার মাঠ এলাকায় বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির আয়োজনে উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি মংওয়াই চিং এর সভাপতিত্বে এবং বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত্ব মাহফুজুর রশিদ বাচ্চু এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর,জেলা পরিষদের সদস্য লক্ষিপদ দাস, পৌর মেয়র সৌরভ দাশ শেখর,৩ নং ওয়ার্ড কাউন্সিলর,অজিত কান্তি দাশ,বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক মিনারুল হক,বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও ফুটবল ক্রীড়ামোদি হাজারো দর্শক। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলার প্রয়াত খেলোয়াড়দের উদ্দেশ্যে ১ মিনিট নিরবতা পালন করেন এবং খেলা উদ্বোধন করেন।

ফুটবল টুর্ণামেন্টের গ্রুপ পর্বে এ গ্রুপের ৪ টি দল(চকরিয়া ফুটবল একাডেমি, লোহাগাড়ার যুব ফুটবল একাদশ, মধ্যমপাড়া একাদশ,বান্দরবান ও পার্থ একাদশ বান্দরবান ) ও বি গ্রুপের ৪ টি দল(ফ্রেন্ডস ক্লাব অফ বান্দরবান,খাঁন ফুটবল একাদশ বান্দরবান বাজার,জি, টি, এল কালাঘাটা,বান্দরবান ও কিংস অব বনরুপা,বান্দরবান) অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলায় চকরিয়া ফুটবল একাডেমি বনাম লোহাগাড়া যুব ফুটবল একাদশ পরস্পরের মোকাবেলা করে এবং নির্ধারিত সময়ের খেলায় ১-১ গোলে ড্র হয়।

পরবর্তিতে ট্রাইবেকারে লোহাগাড়া যুব ফুটবল একাদশ ৫-৩গোলে চকরিয়া ফুটবল একাডেমিকে পরাজিত করে । খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় লোহাগাড়া যুব ফুটবল দলের গোল রক্ষক মোঃ শাকিব। এসময় পৌর মেয়র সৌরভ দাশ শেখর ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার বিতরণ ও র্যাফেল ড্র বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন।ম্যান অব দ্যা ম্যাচ স্পন্সর হয়েছে অনলাইন নিউজ পোর্টাল সিএইসটি টাইমস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category