• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

বান্দরবান জেলা মৎস্যজীবী লীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী দোয়া মাহফিল

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ৫৬ Time View
Update : সোমবার, ২২ মে, ২০২৩

বান্দরবান জেলা মৎস্যজীবী লীগ এর ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

 

২২ মে সোমবার বিকেলে ৫টায় সময়ে জেলা আওয়ামী লীগ এর কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভার শুরুতে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

 

পরে কেক কাটা অনুষ্ঠােনের মধ্য দিয়ে নতুন কমিটির আত্মপ্রকাশ ঘটে। এ আলোচনায় জেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ অংশগ্রহণ করতে দেখা যায়।

 

উক্ত আলোচনা সভা্য় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের ৯টি অঙ্গসংগঠনের মধ্যে মৎস্যজীবী লীগও একটি গুরুত্বপূর্ণ অঙ্গসংগঠন। এই সংগঠনে মৎস্যজীবী লীগের অংশগ্রহণ সহ তার গুরুত্ব অপরীসীম।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ কে এম জাহাঙ্গীর, সহ সভাপতি অনিল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বা্হাদুর , জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর ও যুবনেতা কেলু, কামাল পাশা সহ সকল নেতাকর্মীদের উপস্থিত থেকে স্বত্বস্ফূুর্ত ভাবে অংশ গ্রহণ করতে দেখা যায়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বান্দরবান জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি প্রফেসর আল আমিন। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন বান্দরবান জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক অজয় বড়ুয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category