• বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ
স্বাস্থ্যসেবায় অভূতপূর্ব অর্জন বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে: রাষ্ট্রপতি শান্তি আলোচনায় কেএনএফকে বিশ্বাস করেছিলাম, তারা ষড়যন্ত্র করেছে: সেনাপ্রধান বন কর্মকর্তার খুনিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে কাজ করছে মন্ত্রণালয়: পরিবেশমন্ত্রী পুরান ঢাকার রাসায়নিক গুদাম: ১৪ বছর ধরে সরানোর অপেক্ষা ভাসানটেক বস্তিতে ফায়ার হাইড্রেন্ট স্থাপন করা হবে : মেয়র আতিক রুমা উপজেলা সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার উদ্ধারের পর পরিবার কাছে হস্তান্তর সন্ত্রাসী দল কর্মকান্ড পরিস্থিতি পর্যবেক্ষণ করলেন স্বরাষ্ট্রমন্ত্রী বান্দরবানে চলছে জমজমাট নাইট মিনিবার স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট-২৪ সরকারের বাস্তবমুখী পদক্ষেপে শিশু ও মাতৃমৃত্যুর হার কমেছে: প্রধানমন্ত্রী বান্দরবানে সোনালী ব্যাংকে লুটের ঘটনা খতিয়ে দেখা হচ্ছে

বান্দরবান পৌরসভার মেয়র এর দায়িত্ব পেলেন সৌরভ দাশ শেখর

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ১৫৮ Time View
Update : বুধবার, ৩ মে, ২০২৩

বান্দরবান পৌরসভার নির্বাচিত জননন্দিত মেয়র মোহাম্মদ ইসলাম বেবী এর মৃত্যু জনীত কারনে মেয়রের পদ শুন্য হওয়ায় পৌর-পরিষদের প্যানেল মেয়ের-১ সৌরভ দাশ শেখর কে পূর্ণ ক্ষমতা দিয়ে বান্দরবান পৌরসভার মেয়র এর পূর্ণ দায়িত্ব প্রদান করা হয়েছে।

গত মঙ্গলবার( ২মে) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ আবদুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন!

আদেশে বলা হয় পুনরাদেশ না দেয়া পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলার বান্দরবান পৌরসভার মেয়র এর মৃত্যু জনিত কারনে উক্ত পৌরসভার প্যানেল মেয়র-১ সৌরভ দাশ কে উক্ত পৌরসভার আর্থিক ক্ষমতা সহ মেয়র এর দায়িত্ব অর্পণ করা হয়েছে!

এ বিষয়ে বর্তমান মেয়র সৌরভ দাশ শেখর বলেন অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত মনে জানাচ্ছি, গত বছর এমন দিনে আমাদের সকলের প্রিয় নেতা ও জননন্দিত পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবি আপনাদের সাথে ছিলেন, কিন্তু আজকে তিনি আমাদের মাঝে আর নেই।

তাঁর শূন্যতা প্রতিমুহূর্তে আমাদের মর্মাহত করছে। আজকের দিনে তাঁকে আমরা গভীর শ্রদ্ধা ও সম্মানের সাথে স্মরণ করছি এবং মহান সৃষ্টিকর্তার নিকট তাঁর আত্মার মাগফিরাত কামনা করছি।

তিনি বলেন দায়িত্ব গ্রহণের পর আমি প্রয়াত মেয়র এর নগর উন্নয়নের অবশিষ্ট সকল কাজ সম্পাদনের পাশাপাশি পৌরসভার সার্বিক উন্নয়নে নিজের সর্বোচ্চ চেষ্টা করবো।তিনি পৌরসভার সার্বিক উন্নয়নে পৌরবাসীর সহযোগীতা কামনা করেন এবং পাশে থাকার আশ্বাস দেয়!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category