• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ
সরকারি চাকরিতে প্রবেশের বয়স বাড়ানোর সিদ্ধান্ত নেই: সংসদে জনপ্রশাসনমন্ত্রী গাছকাটা ও লাগানোর বিষয়ে বিধিমালা করতে রুল ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে গাছ কাটা বন্ধে রিট আবেদন অননুমোদিত স্টিকারে ৩৬৩ মামলা, দুই হাজার গাড়ি ডাম্পিং: ট্রাফিক পুলিশ এবার মানবপাচার মামলায় রিমান্ডে মিল্টন সমাদ্দার যুদ্ধাপরাধীদের বিচারের মাধ্যমে আমরা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকটের সমাধানে ভূমিকা রাখতে পারে: পররাষ্ট্রমন্ত্রী সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয়: তথ্য প্রতিমন্ত্রী

‌‘করোনা সন্দেহে’ আ.লীগ নেতাকে ঢাকায় পাঠালেন সিভিল সার্জন

Reporter Name / ৭৫৬ Time View
Update : শনিবার, ২১ মার্চ, ২০২০

রাজবাড়ীর পাংশা উপজেলায় করোনাভাইরাস সন্দেহে পৌর আওয়ামী লীগের এক নেতাকে ঢাকায় পাঠানো হয়েছে। শনিবার (২১ মার্চ) রাত পৌনে ৯টার দিকে রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন মো. নুরুল ইসলাম বলেন, করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে শনিবার সন্ধ্যা ৭টার দিকে পাংশার এক আওয়ামী লীগ নেতাকে ঢাকায় পাঠানো হয়েছে। তিনি সম্প্রতি ভারত থেকে দেশে ফেরেন। উপজেলার চিকিৎসকদের সন্দেহ হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। তবে তিনি সুস্থ আছেন। ঢাকায় পরীক্ষা-নিরীক্ষার পর তিনি করোনায় আক্রান্ত কি-না তা নিশ্চিত হওয়া যাবে।

তিনি আরও বলেন, রাজবাড়ীতে ১৮২ জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তারা সবাই সুস্থ আছেন। নিয়মিত তাদের খোঁজখবর নিচ্ছেন স্বাস্থ্যকর্মীরা।

পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আঞ্জুয়ারা সুমি বলেন, ভারত থেকে ৮ মার্চ ওই ব্যক্তি দেশে এসে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। শুক্রবার অসুস্থ বোধ করলে পাংশার একটি ক্লিনিকের আইসোলেশনে তাকে রাখা হয়। রাতে তিনি উপজেলা হাসপাতালের আরএমওকে বিষয়টি জানান। সন্ধ্যায় করোনা সন্দেহে স্বাস্থ্য পরীক্ষার জন্য সিভিল সার্জনের সঙ্গে যোগাযোগ করে তাকে ঢাকায় পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category