• সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
  • ই-পেপার
সর্বশেষ
সর্বোচ্চ আদালতকে পাশ কাটিয়ে সরকার কিছুই করবে না: আইনমন্ত্রী নাইজেরিয়ান চক্রের মাধ্যমে চট্টগ্রামে কোকেন পাচার কোটা সংস্কার আন্দোলনকারীদের অপেক্ষা করতে বললেন ব্যারিস্টার সুমন পদ্মা সেতুর সুরক্ষায় নদী শাসনে ব্যয় বাড়ছে পিএসসির উপ-পরিচালক জাহাঙ্গীরসহ ৬ জনের রিমান্ড শুনানি পিছিয়েছে শৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি কমিশনার রপ্তানিতে বাংলাদেশ ব্যবহার করছে না রেল ট্রানজিট রাজাকারের পক্ষে স্লোগান সরকারবিরোধী নয়, রাষ্ট্রবিরোধী: পররাষ্ট্রমন্ত্রী ড. ইউনূসসহ ১৪ জনের মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু হয়নি বঙ্গোপসাগরের জীববৈচিত্র্য নিয়ে প্রামাণ্যচিত্র-আলোকচিত্র প্রদর্শনী

এক মাত্র জননেত্রী শেখ হাসিনাই আইনজীবী বান্ধব নেত্রী : এড. মোঃ কামরুল ইসলাম এমপি

Reporter Name / ১৩১ Time View
Update : বুধবার, ২৫ মে, ২০২২

গতকাল ঢাকা আইনজীবী সমিতির ৪র্থ তলার হল রুমে জাঁকজমক পূর্নভাবে আইন আদালত, বিচারক আদালতের কাজে নিয়োজিত কর্মচারী ও জাতীয় সংবাদে পরিপূর্ন একমাত্র জাতীয় দৈনিক “আইন বার্তা” পত্রিকার ৫ম বর্ষপূর্তী পালন করা হয়।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক আইন প্রতিমন্ত্রী, সাবেক খাদ্য মন্ত্রী বর্তমানে বাংলাদেশ বার কাউন্সিলের সাধারন আসনের প্রার্থী ও বীর মুক্তিযোদ্ধা মোঃ কামরুল ইসলাম এমপি, এ্যাডভোকেট, বাংলাদেশ সুপ্রীম কোর্ট, প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশের সূচনা লগ্নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই প্রথম বার কাউন্সিলের আইনজীবীদের কল্যান তহবিলে প্রথম অনুদান প্রদান করেন। বর্তমান সরকারই সর্বদা দেশের আইনজীবীদের জন্য প্রতিটি জেলায় নতুন নতুন আইনজীবীদের জন্য বার ভবন, বাংলাদেশ বার কাউন্সিলের ১৭ (সতের) তলা ভবন তৈরী করে দেন, যাহাতে ঢাকার বাহিরের আইনজীবীগন ঢাকার বাহিরে থেকে এসে তাহার ও তাহার পরিবারের সদস্যদের জন্য চিকিৎসা ও বিভিন্ন ব্যক্তিগত কাজে উক্ত বার কাউন্সিল ভবনে অবস্থান করিতে পারিবেন এবং প্রতি মন্ত্রী থাকা কালীন সময়ে দল মত নির্বিশেষে আইনজীবীদের জন্য বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করেছেন বলে বক্তব্যে উল্লেখ করেন।
উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বারের সাবেক সাধারন সম্পাদক, সাবেক সভাপতি, নবীন আইনজীদের আইকন ও বাংলাদেশ আওয়ামী লীগের আইন সম্পাদক কাজী নজিবুল্লাহ হিরু তিনি তার বক্তব্যে বলেন ইতিমধ্যে দৈনিক “আইন বার্তা” পত্রিকাটি পাঠকের মন জয় করে সারাদেশে তার পাঠক সৃষ্টি করে চলেছে, তিনি পত্রিকাটির শুভ কামনা করেন এবং বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে সম্বন্বয় পরিষদের প্রার্থীদের জন্য ভোট প্রার্থনা করেন। ঢাকা আইনজীবী সমিতি সাবেক সাধারন সম্পাদক ও সভাপতি মোহাম্মদ মোখলেসুর রহমান বাদল পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীতে পত্রিকাটির জন্য শুভ কামনা করেন এবং জননেত্রীর বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন। তিনি নিজের এবং সম্বন্বয় পরিষদের প্রার্থীদের জন্য ভোট প্রার্থনা করেন।
সধারন আসনে অন্যতম প্রার্থী মোহাম্মদ সাঈদ (রাজা) তার পিতা মরহুম আব্দুল বাসেদ মজুমদারের কথা স্মরন করে ভোট প্রার্থনা করেন এবং একটি দৈনিক পত্রিকা কি কি প্রতিকুলতা অতিক্রম করে নিয়মিত ভাবে প্রকাশ করা হয় তা মনে করিয়ে দেন এবং পত্রিকার সফলতা কামনা করেন।
সভায় সভাপতিত্ব করেন পত্রিকাটির সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন দুলাল তিনি সকল সুধীজন উপস্থিত আইনজীবী ও বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এডভোকেট তামান্না আফরিন, মোঃ মোছাদ্দিকুর রহমান (হাজী মুছা) এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বিশেষ প্রতিনিধি মাহাবুব আলম দিপু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category