• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
  • ই-পেপার
সর্বশেষ
সর্বোচ্চ আদালতকে পাশ কাটিয়ে সরকার কিছুই করবে না: আইনমন্ত্রী নাইজেরিয়ান চক্রের মাধ্যমে চট্টগ্রামে কোকেন পাচার কোটা সংস্কার আন্দোলনকারীদের অপেক্ষা করতে বললেন ব্যারিস্টার সুমন পদ্মা সেতুর সুরক্ষায় নদী শাসনে ব্যয় বাড়ছে পিএসসির উপ-পরিচালক জাহাঙ্গীরসহ ৬ জনের রিমান্ড শুনানি পিছিয়েছে শৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি কমিশনার রপ্তানিতে বাংলাদেশ ব্যবহার করছে না রেল ট্রানজিট রাজাকারের পক্ষে স্লোগান সরকারবিরোধী নয়, রাষ্ট্রবিরোধী: পররাষ্ট্রমন্ত্রী ড. ইউনূসসহ ১৪ জনের মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু হয়নি বঙ্গোপসাগরের জীববৈচিত্র্য নিয়ে প্রামাণ্যচিত্র-আলোকচিত্র প্রদর্শনী

ছাত্র-ছাত্রীদের মাদকের কুফল সম্পর্কে সচেতন করতে হবে: পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

Reporter Name / ১১৮ Time View
Update : রবিবার, ২২ মে, ২০২২

মোঃ জুয়েল হোসাইন :
ছাত্র-ছাত্রীদের পড়ালেখার পাশাপাশি তাদের দৈনন্দিন বিষয় গুলোর দিকে বিশেষ নজর দিতে হবে, তারা ঠিক ভাবে লেখাপড়া করছে কিনা, কার সাথে মেলামেশা করছে এসব দিকে অভিভাবকদের দৃষ্টি দিতে হবে এমনটাই মন্তব্য করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।
রবিবার (২২ মে )বান্দরবানের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের আয়োজনে পুরস্কার বিতরণ ও সৃষ্টিসুখ নামে বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
জেলার অরুণ সারকী টাউন হলে আয়োজিত জমকালো এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি”র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে কালেক্টরেট স্কুল এন্ড কলেজ এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও “সৃষ্টিসুখ” নামে একটি বার্ষিকীর মোড়ক উন্মোচন করেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এবং বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো.সাইফুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল জেলা ও দায়রা জজ মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (আরডিসি) মো.কায়েসুর রহমান, রাজিব কুমার বিশ্বাস, এ.এস.এম. শাহনেওয়াজ মেহেদী। তিন পর্বের এই বর্ণাঢ্য অনুষ্ঠানের প্রথম পর্বে মনমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়। স্কুল এন্ড কলেজটির শিক্ষার্থীরা সাংস্কৃতিক পরিবেশনায় অংশগ্রহণ করেন।
প্রতিষ্ঠানের ইংরেজি বিভাগের শিক্ষক জাহিদুল আলম সুমনের সঞ্চালনায় এই সময় সহকারী প্রধান শিক্ষক আব্দুল হকসহ অভিবাবক, ছাত্রছাত্রী, জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তা বৃন্দ এবং বিভিন্ন ইলেক্ট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত আছেন!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category