• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
  • ই-পেপার
সর্বশেষ
ঈদযাত্রায় বাড়তি ভাড়া আদায় করলে ব্যবস্থা বেনজীরের অঢেল সম্পদে হতবাক হাইকোর্ট তারেকসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে: প্রধানমন্ত্রী দুয়েক সময় আমাদের ট্রলার-টহল বোটে মিয়ানমারের গুলি লেগেছে: স্বরাষ্ট্রমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম-নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান রাষ্ট্রপতির সহকর্মীকে হত্যাকারী কনস্টেবল মানসিক ভারসাম্যহীন দাবি পরিবারের বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে: প্রধানমন্ত্রী চেকিংয়ের জন্য গাড়ি থামানো চাঁদাবাজির অংশ নয়: স্বরাষ্ট্রমন্ত্রী সারা দেশে ভোটার তালিকায় রোহিঙ্গা কতজন জানতে চেয়েছেন হাইকোর্ট বান্দরবান থেকে কেএনএফের ৩১ জনকে পাঠানো হলো চট্টগ্রাম কারাগারে

বাংলাদেশ কারিতাস ৫০বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী দিবস উৎযাপন

Reporter Name / ৮৮ Time View
Update : শনিবার, ২২ অক্টোবর, ২০২২

মোঃ জুয়েল হোসাইন :

শনিবার(২২সেপ্টেম্বর) সকাল ১০টায় সময় বান্দরবান টাউনহলে বাংলাদেশ কারিতাস ৫০বছর পুর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী দিবস উৎযাপন করা হয়েছে! এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর বাহাদুর উশৈসিং এমপি মাননীয় মন্ত্রী পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়,ইয়াসমিন পারভীন তিবরীজি বান্দরবান জেলা প্রশাসক,সহ আরও সদস্যবৃন্দ প্রমুখ! এসময় মাননীয় মন্ত্রী মহোদয় বক্তব্যতে বলেন আজকের বাংলাদেশ কারিতাস ৫০বছর পুর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী এই দিবস উৎযাপনের অনুষ্ঠানে আমাকে প্রধান অতিথি হিসেবে সন্মান করেছে এজন্য আমি প্রথমে বাংলাদেশ কারিতাস কর্তৃক পক্ষকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাই! এই প্রকল্পের সবারই জন্য শুধু আপনার জন্য নয় আমার জন্য ও হয়েছে মনে করতে করি! আজকের আয়োজন দিবস ১ম বছর থেকে ৫০বছর পুর্ণ হয়েছে এটাই সবার শ্রমের কারণে কেউ যদি এই প্রতিষ্ঠানটাকে পরিচালনায় বা, গুরুত্ব না দিত আজকের এই ৫০বছর পুর্ণ হতো না তাই আমিও বলছি কারিতাস প্রতিষ্ঠান খুব একটা গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান! এদিকে আরও বান্দরবান জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরীজি ও বলেছে আজ বাংলাদেশ কারিতাস ৫০বছর পুর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী দিবস অনুষ্ঠানে উপস্থিত হতপ পারছি এটাই আমার কাছে শোভা কাঙঙ্গিত ও আমার পক্ষ থেকে আজকের আয়োজনের উপস্থিত সকলবৃন্দদেরকে সালাম ওআদাব জানিয়েছে!ও এই কারিতাস প্রতিষ্ঠানটি সব জায়গায়তে উন্নয়ন হয়েছে আমি মনে করি এটাই সবার জন্য ভাল মনে হচ্ছে বলে জানায়!

বান্দরবানে কারিতাস বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উৎসবের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

শনিবার(২২ অক্টোবর)২২ইং তারিখে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণের জন্য অবিরাম কাজ করে যচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জনগণের প্রতি অত্যন্ত আন্তরিক। জনগণের প্রতি তাঁর অকৃত্তিম ভালোবাসা, সেবার মনোভাবে ও সহযোগিতার মাধ্যমে তিনি দেশের উন্নয়ন কাজ করে যাচ্ছেন। আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার সেবাপূর্ণ কাজের পথ চলার অনুসারী। সেবার মনোব্রত নিয়ে আমাদের সবাইকে এগুতে হবে। তবেই এদেশ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হবে। আজ বান্দরবান জেলা শহরের অরুণ সারকী টাউন হল অডিটোরিয়ামে কারিতাস-এর সুবর্ণজয়ন্তী ৫০ বছর পূর্তি উপলক্ষে কারিতাস চট্রগ্রাম অঞ্চল আয়োজিত অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এর আগে বান্দরবান শহরের রাজার মাঠ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অরুণ সারকী টাউন হলে গিয়ে শেষ হয়। অনুষ্ঠানে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন উড়িয়ে মঙ্গল প্রদীপ জালিয়ে কারিতাস বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী পূর্তি উৎসব এর উদ্বোধন করেন প্রধান অতিথি বীর বাহাদুর এমপি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশসহ কারিতাস বাংলাদেশের চট্টগ্রাম অঞ্চলের কর্মকর্তা ও বান্দরবানের কারিতাসের উপকারভোগীগণ। মন্ত্রী বীর বাহাদুর কারিতাসের ৫০ বছর পুর্তি উদযাপনকে স্বাগত জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ তথা সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণে কারিতাসসহ সকল বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠনকে দেশ ও জনগণের কল্যানে কাজ করে যাওয়ার আহবান জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category