• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সর্বশেষ
যশোরে তীব্র তাপপ্রবাহে গলে যাচ্ছে সড়কের বিটুমিন জাল সার্টিফিকেট চক্র: জিজ্ঞাসাবাদ করা হতে পারে কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে গরিবদের ব্যাংক অ্যাকাউন্টের সংখ্যা কমছে বাড়ছে গরমজনিত অসুস্থতা, হাসপাতালে রোগীদের চাপ ড্রিমলাইনারের কারিগরি বিষয়ে বোয়িংয়ের সঙ্গে কথা বলতে মন্ত্রীর নির্দেশ গ্রামীণ স্বাস্থ্যসেবার জন্য গ্রামে গ্রামে ঘুরছি: স্বাস্থ্যমন্ত্রী ৩য় ধাপের উপজেলা ভোটেও আপিল কর্তৃপক্ষ জেলা প্রশাসক আগামী বাজেটে তামাকপণ্যের দাম বাড়ানোর দাবি জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরল বাংলাদেশ দুর্নীতির অভিযোগের বিরুদ্ধে সাবেক আইজিপি বেনজীরের পাল্টা চ্যালেঞ্জ

বান্দরবানে সৎ মাকে হত্যার দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড

Reporter Name / ৬৬ Time View
Update : সোমবার, ২১ নভেম্বর, ২০২২

মোঃ জুয়েল হোসাইন বান্দরবান জেলা প্রতিনিধি :

বান্দরবানে নিজ সৎ মাকে হত্যার দায়ে আলী মোহাম্মদ(৫৪) নামে এক ব্যাক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা প্রদানের রায় দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। দণ্ডপ্রাপ্ত – আলি মোহাম্মদ (৫৪) লামা উপজেলার মেরা খোলা বেগুন ঝিরি এলাকার রওশন আলী ছেলে।

সোমবার (২১ নভেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ দালতের বিচারক মোঃ ফজলে এলাহী ভূইয়া এ রায় প্রদান করেন।

রাষ্ট্র পক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর মোঃ ইকবাল করিম তথ্যটি নিশ্চিত করে বলেন, আসামীর বিরুদ্ধে ৩০২ ধারায় অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়াই তাকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছে আদালত।

আদালতে এজাহার দেওয়া তথ্য অনুযায়ী, রওশন আলী দুটি বিয়ে করেছিলেন। পরে উভয় সংসারে দুই পরিবার মাঝে সম্পত্তি ভাগ বাটোয়ারা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। ৩০ জুন ১৯৯৮ মঙ্গলবার সকালে ৭ঃ৩০ দিকে মাতামুহুরি নদীতে পানি আনতে যান ফাতেমা বেগম (৪০)। পানি নিয়ে ফেরার পথে আলী মোহাম্মদ ধারালো দা দিয়ে তার সৎ মা ফাতেমা বেগমের ঘারে কোপ মারেন। এতে ঘার থেকে মাথা দু ভাগ হয়ে গেলে মাটিতে লুটে পড়েন ফাতেম বেগম। ঘটনাস্থল থেকে পালিয়ে যান আসামী,পরে তাকে ধাওয়া করে মেরাখোলা স্কুল হতে আটক করা হয়। এই মামলায় ৬ জনের স্বাক্ষ্যগ্রহন শেষে আসামীকে যাবজ্জীবন ও অর্থদণ্ড প্রদানে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category