• রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
  • ই-পেপার
সর্বশেষ
সর্বোচ্চ আদালতকে পাশ কাটিয়ে সরকার কিছুই করবে না: আইনমন্ত্রী নাইজেরিয়ান চক্রের মাধ্যমে চট্টগ্রামে কোকেন পাচার কোটা সংস্কার আন্দোলনকারীদের অপেক্ষা করতে বললেন ব্যারিস্টার সুমন পদ্মা সেতুর সুরক্ষায় নদী শাসনে ব্যয় বাড়ছে পিএসসির উপ-পরিচালক জাহাঙ্গীরসহ ৬ জনের রিমান্ড শুনানি পিছিয়েছে শৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি কমিশনার রপ্তানিতে বাংলাদেশ ব্যবহার করছে না রেল ট্রানজিট রাজাকারের পক্ষে স্লোগান সরকারবিরোধী নয়, রাষ্ট্রবিরোধী: পররাষ্ট্রমন্ত্রী ড. ইউনূসসহ ১৪ জনের মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু হয়নি বঙ্গোপসাগরের জীববৈচিত্র্য নিয়ে প্রামাণ্যচিত্র-আলোকচিত্র প্রদর্শনী

সমাবেশে রূপ নিয়েছে বঙ্গবন্ধু অ্যাভিনিউ, রান্না হচ্ছে খিচুড়ি

Reporter Name / ৭২ Time View
Update : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

বিএনপির সমাবেশকে ঘিরে সতর্ক পাহারায় রয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। শনিবার (১০ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতি বেড়েছে।

একই সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের জন্য খিচুড়ি রান্না করতে দেখা গেছে। মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে যুক্ত হয়েছেন কেন্দ্রীয় নেতারা। পাশাপাশি সহযোগী সংগঠনগুলোর পৃথক অবস্থান চোখে পড়ার মতো। সব মিলিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যেন রূপ নিয়েছে সমাবেশে।

এদিকে সকাল থেকে রাজধানীর পল্টন ও মতিঝিল এলাকায় ৬-৭টি মোটরসাইকেল নিয়ে মহড়া দিতে দেখা গেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিনসহ ১০-১৫ জনকে।

সমাবেশে রূপ নিয়েছে বঙ্গবন্ধু অ্যাভিনিউ, রান্না হচ্ছে খিচুড়ি

এছাড়া উত্তর ও পূর্বাঞ্চলের জনপদ ময়মনসিংহ ও সিলেটের মানুষের রাজধানীতে প্রবেশের অন্যতম পথ ডেমরায় সুলতানা কামাল সেতুর শেষপ্রান্তে সতর্ক অবস্থায় দেখা গেছে ডেমরা থানা আওয়ামীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম মাসুদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজলসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের।

যাত্রাবাড়ী মোড়ে অবস্থান নিয়েছেন এফ এম শরীফুল ইসলাম ও হারুনুর রশীদ মুন্নার নেতৃত্বে নেতাকর্মীরা। অন্যদিকে গাবতলীতে যুবলীগের মিছিল ও অবস্থান চোখে পড়েছে। এতে নেতৃত্ব দিচ্ছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল।

মিরপুরে ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সভাপতি ও সাবেক এমপি সাবিনা আক্তার তুহিনের নেতৃত্বে মিছিল ও অবস্থান করতে দেখা যায়।

এদিকে টিএসসি ও মধুর ক্যান্টিনসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এরিয়ায় ছাত্রলীগের নেতাকর্মীদের পৃথক পৃথক অবস্থান চোখে পড়েছে।

অন্যদিকে রাজধানীর বিভিন্ন পয়েন্ট ও প্রবেশদ্বারগুলোতে সতর্ক পাহারায় পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বিভিন্ন চেকপোস্টে মানুষকে তল্লাশিও করতে দেখা গেছে।

রাজধানীর গোলাপবাগ মাঠে চলছে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ। গোলাপবাগ মাঠ ছাপিয়ে সমাবেশ বিস্তৃত হয়েছে সায়েদাবাদ, মানিকনগর, টিটিপাড়া ও মুগদা সড়কেও। এর মধ্যে আবার গণসমাবেশকে কেন্দ্র করে ঢাকায় যান চলাচল বন্ধ রয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category