• শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
  • ই-পেপার
সর্বশেষ
সর্বোচ্চ আদালতকে পাশ কাটিয়ে সরকার কিছুই করবে না: আইনমন্ত্রী নাইজেরিয়ান চক্রের মাধ্যমে চট্টগ্রামে কোকেন পাচার কোটা সংস্কার আন্দোলনকারীদের অপেক্ষা করতে বললেন ব্যারিস্টার সুমন পদ্মা সেতুর সুরক্ষায় নদী শাসনে ব্যয় বাড়ছে পিএসসির উপ-পরিচালক জাহাঙ্গীরসহ ৬ জনের রিমান্ড শুনানি পিছিয়েছে শৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি কমিশনার রপ্তানিতে বাংলাদেশ ব্যবহার করছে না রেল ট্রানজিট রাজাকারের পক্ষে স্লোগান সরকারবিরোধী নয়, রাষ্ট্রবিরোধী: পররাষ্ট্রমন্ত্রী ড. ইউনূসসহ ১৪ জনের মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু হয়নি বঙ্গোপসাগরের জীববৈচিত্র্য নিয়ে প্রামাণ্যচিত্র-আলোকচিত্র প্রদর্শনী

হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে ১০ ম্যাজিস্ট্রেট

Reporter Name / ৩৬৫ Time View
Update : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ বার কাউন্সিলের হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষার জন্য ১০ জন প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। লিখিত পরীক্ষায় কেন্দ্রের বাহিরে ও ভেতরে আইন-শৃঙ্খলা পরিস্থিত নিয়ন্ত্রণসহ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেরিয়াল দায়িত্বপালনে তাঁদের মনোনীত করা হয়েছে।
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার শাখা থেকে জারি করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব স্বাক্ষরিত বিজ্ঞপ্তিটি আইন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।
দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটগণের তালিকা দেখতে বিজ্ঞপ্তিতে ক্লিক করুন
উল্লেখ্য, হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষা আগামী শুক্রবার (৩১ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। তিনঘণ্টার লিখিত পরীক্ষা সকাল ৯টায় শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
রাজধানীর পৃথক তিনটি কেন্দ্রে একযোগে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। কেন্দ্র ৩টি হচ্ছে- রাজারবাগ পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজ, ভিকারুন্নেসা স্কুল অ্যান্ড কলেজ এবং ইউনিভার্সিটি উইমেনস ফেডারেশন কলেজ। সূত্র-ল’ইয়ার্সক্লাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category