• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

বান্দরবানে শান্তিপূর্ণ ভোট গ্রহণ

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ৭০ Time View
Update : রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪

বান্দরবানে ভোট বর্জনের মধ্য দিয়ে ৩০০নং আসন্ন দ্বাদশ নির্বাচন তিন পার্বত্য জেলা সংসদীয় আসনে উৎসবের ভোট গ্রহণ শুরু হয়।
রবিবার (৭ জানুয়ারী) সকাল ৮টা থেকে ২৮২টি ভোট কেন্দ্রে শুরু হওয়া ভোট গ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত।

ভোট গ্রহণ শুরুর পর থেকে শেষ পর্যন্ত জেলার কোথাও কোন ধরণের বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি। দলীয় সরকারের অধীনে এই নির্বাচনকে ঘিরে সবধরনের উদ্বেগ উৎকন্ঠাকে ছাপিয়ে কুয়াশা ভেদ করে সকাল থেকে ভোট কেন্দ্রে ভোটারদের লাইনে দাঁড়িয়ে ভোট প্রদানে অপেক্ষমাণরত দেখা গেছে।

এদিকে জেলার নির্বাচনী মাঠে ৩জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ১জন সিনিয়র সহকারী জজও ১৭ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন। এ নির্বাচনকে নির্বিঘ্ন করতে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পর্যাপ্ত সংখ্যক পুলিশ, আনসার নিরাপত্তা বাহিনীর মোতায়েন করা হয়েছে। ভোটারদের নিরাপত্তা বিধানে সেনাবাহিনীর টহল চলে, এছাড়াও ৩৪ প্লাটুন বিজিবি নিরাপত্তায় কাজ করেছে।

৩০০নং পার্বত্য বান্দরবান সংসদীয় আসনে সরকারী দল আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপি (নৌকা প্রতীক) ভোট পেয়েছেন ১লাখ ৭২ হাজার এ ছাড়াও এদিকে প্রতিদ্বন্দ্বী দল জাতীয় পাটি এটিএম শহিদুল ইসলাম ৭টি উপজেলার ২৮২ ভোট কেন্দ্র ২লাখ ৮৮হাজার জন এর মধ্যে ভোট পেয়েছেন ১০ হাজার ভোট!

বান্দরবান রিাটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন বলেন, উৎসবমুখর পরিবেশে ভোটারদের অংশগ্রহণের মধ্য দিয়ে ভোট গ্রহণ শুরু হয়। জোলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category