• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সর্বশেষ
সফলতার সঙ্গে ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস ঢাকার নামকরা স্কুলগুলো ভারপ্রাপ্ত প্রধানের অধীনে সুনাম হারাচ্ছে ওএমএস বিতরণে গাফিলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে: প্রধানমন্ত্রী লালমনিরহাটে রেলের টার্ন টেবিল নির্মান রাজস্ব আদায়ের লক্ষ্যমাত্রা অর্জনে পিছিয়ে এনবিআর নারী স্পিকারদের সামিট অভিজ্ঞতা বিনিময়ের এক অনবদ্য প্লাটফর্ম: স্পিকার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি দৃষ্টান্তমূলক শাস্তির অভাবে খাদ্যে ফরমালিন মেশানো বন্ধ হচ্ছে না উচ্চ রক্তচাপ বিষয়ে সচেতনতা ছড়িয়ে দিতে হবে: বিএসএমএমইউ উপাচার্য

৬ষ্ঠ উপজেলায় নির্বাচন জয় হয়েছে চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ৯ Time View
Update : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

৮মে বুধবার সকাল ৮টায় থেকে শুরু হয় বান্দরবানে ৬ষ্ট উপজেলায় নির্বাচন! সকালে আব্দুল কুদ্দুছ নিজ এলাকায় ভোট কেন্দ্রতে ৮নং ওয়ার্ড হাফেজঘোনা ভোট দিয়েছেন!

এসময় তিনি বলেন আমি আমার ভোট আমি দিয়েছি!জনগণ যাকে ভালবাসবে তাকে ভোট দিবেন সুস্থ ভাবেই নির্বাচন হলে অবশ্যই আমি জয় হবো!

এদিকে ভাইস চেয়ারম্যান প্রার্থী উড়োজাহাজ মার্কার মোঃ ফারুক জয় করেন ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রজাপতি মার্কার মেই নু নির্বাচনে জয় হয়েছে!

এদিকে ৬ষ্ঠ উপজেলায় নির্বাচনে ১ম শ্রেণীর ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন বান্দরবান জেলা অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিন!

এসময় বান্দরবান সদর বিভিন্ন নির্বাচন কেন্দ্র গুলোতে পরিদর্শন করেন! নির্বাচনে প্রত্যাগ কেন্দ্রতে আইন শৃঙ্খলা,নিরাপত্তার বাহিনী নিরাপত্তার টহল দিয়েছেন! কোন ঝামেলায় ছাড়া শান্তিপূর্ণ ভাবেই ৬ষ্ঠ উপজেলায় নির্বাচন ভোট হয়েছে!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category