• রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
সর্বশেষ
এমপি আজীমকে আগেও তিনবার হত্যার পরিকল্পনা হয়: হারুন ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী উন্নয়নের শিখরে পৌঁছাতে সংসদীয় সরকারের বিকল্প নেই: ডেপুটি স্পিকার হিরো আলমকে গাড়ি দেওয়া শিক্ষকের অ্যাকাউন্টে প্রবাসীদের কোটি টাকা আশুলিয়ায় জামায়াতের গোপন বৈঠক, পুরোনো মামলায় গ্রেপ্তার ২২ এমপি আজীমের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী পত্রিকার প্রচার সংখ্যা জানতে নতুন ফর্মুলা নিয়ে কাজ করছি: তথ্য প্রতিমন্ত্রী চট্টগ্রাম বন্দরে কোকেন উদ্ধারের মামলার বিচার শেষ হয়নি ৯ বছরও বিচারপতি অপসারণের রিভিউ শুনানি ১১ জুলাই দক্ষ মানবসম্পদ তৈরিতে ইউসেফ কাজ করছে: স্পিকার

বৃহস্পতিবার পর্দা উঠছে বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ১০৭ Time View
Update : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

শুক্রবার (২৬ মে) বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর পর্দা উঠছে।

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী রাজার মাঠে এই টুর্নামেন্ট এর উদ্বোধন অনুষ্ঠিত হবে।স্থানীয় ৬টি টিমসহ সর্বমোট ৮টি টিম এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

২৬ মে উদ্বোধনী খেলায় লোহাগাড়া একাদশ মুখোমুখি হবে চকরিয়া একাদশ এর খেলোয়াড়রা।জানা যায়,কোভিড় এর কারনে দীর্ঘ বিরতি শেষে ঐতিহ্যবাহী রাজার মাঠে এই ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করলো জেলা ফুটবল খেলোয়াড় সমিতি।

নকআউট পদ্ধতির এই টুর্নামেন্ট ঘিরে মাঠ প্রস্তুতিসহ টুর্নামেন্ট এর সার্বিক আয়োজন নিয়ে ব্যাস্ত সময় পার করছে বান্দরবান এর খেলোয়াড়/কর্মকর্তা/কোচ/রেফারিবৃন্দ এবং টিম সংশ্লিষ্টরা।টুর্নামেন্ট উপলক্ষে পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।সাবেক ও বর্তমান খেলোয়াড়দের নিয়ে গঠিত কমিটি তে আহ্বায়ক এর দায়িত্ব পালন করছেন সাবেক ফুটবলার মো.রফিকুল আলম।

তিনি জানান, টুর্নামেন্ট চ্যাম্পিয়ন টিমকে ৫০ হাজার টাকা প্রাইজমানি সহ আকর্ষনীয় ট্রফি এবং রানার্সআপ টিমকে ত্রিশ হাজার টাকার প্রাইজমানি পুরষ্কার হিসেবে তুলে দেয়া হবে।তিনি আরও উল্লেখ করেন,নাইন সেট এর এই ফুটবল টুর্নামেন্টে শ্রেষ্ট খেলোয়াড়,সেরা গোল রক্ষক,সুশৃঙ্খল দল পাবে আকর্ষনীয় পুরষ্কার।

 

টুর্নামেন্ট সফল করতে ইতিমধ্যে মাঠের লে-আউটসহ মাঠ প্রস্তুত করার কাজ চলছে।টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করার জন্য তিনি সবার সহযোগিতাও কামনা করেন।

টুর্নামেন্টে অংশগ্রহনকারী দল গুলো হলো জিটিএল,শেখ জামাল,পার্থ একাদশ,ফ্রেন্ডস ক্লাব,বনরুপা একাদশ,চকরিয়া,লোহাগাড়া,খান একাদশ।

২৭ মে শেখ জামাল বনাম পার্থ একাদশ,২৮ মে ফ্রেন্ড ক্লাব বনাম খান একাদশ,২৯ মে জিটিএল বনাম বনরুপা এর খেলোয়াড় মুখোমুখি হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category