• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সর্বশেষ
‘মুজিবনগর দিবস’ বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী শ্রম আইনের মামলায় ড. ইউনূসের জামিনের মেয়াদ বাড়ল জলবায়ু পরিবর্তন মোকাবিলায় গুরুত্ব থাকবে জনস্বাস্থ্যেও: পরিবেশ মন্ত্রী অনিবন্ধিত অনলাইনের বিরুদ্ধে পদক্ষেপ: তথ্য প্রতিমন্ত্রী মধ্যপ্রাচ্যে উত্তেজনায় বিকল্পভাবে পণ্য আমদানির চেষ্টা করছি: বাণিজ্য প্রতিমন্ত্রী স্বাস্থ্যসেবায় অভূতপূর্ব অর্জন বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে: রাষ্ট্রপতি শান্তি আলোচনায় কেএনএফকে বিশ্বাস করেছিলাম, তারা ষড়যন্ত্র করেছে: সেনাপ্রধান বন কর্মকর্তার খুনিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে কাজ করছে মন্ত্রণালয়: পরিবেশমন্ত্রী পুরান ঢাকার রাসায়নিক গুদাম: ১৪ বছর ধরে সরানোর অপেক্ষা ভাসানটেক বস্তিতে ফায়ার হাইড্রেন্ট স্থাপন করা হবে : মেয়র আতিক

নির্বাচনে জিতলে স্মার্ট বান্দরবান উপহার দিবো: বীর বাহাদুর উশৈসি এমপি

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ৮৯ Time View
Update : শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০নং আসনে নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং শেষ নির্বাচনী প্রচারণার জনসভায় গাইলেন “বান্দরবান বদলে গেছে যা দেখি নতুন লাগে” তার সাথে সুর মিলিয়ে গাইলেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও হাজারো জনতা।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) জেলার ঐতিহাসিক রাজার মাঠে আয়োজিত নৌকার শেষ নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করে হাজারো কর্মী সমর্থক। এসময় ৩০০ নং আসনের নৌকার প্রার্থী, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন জননেত্রী শেখ হাসিনা সরকার গঠন করলে,প্রধানমন্ত্রী হলে বান্দরবান যেটুকু বদলেছে তারছেয়ে আরো বেশি বদলে দিবো। বীর বাহাদুর বলেন জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা আমাদের পার্বত্য মানুষের ঠিকানা,আস্থার স্থল,মাদার অফ চিটাগাং হিলট্যাক্স,তিনি এই নির্বাচনে আওয়ামীলীগ কে নেতৃত্ব দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছেন।

প্রধানমন্ত্রী বান্দরবান জেলা আওয়ামীলীগের দেয়া প্রস্তাব অনুযায়ী ৩০০ নং আসন থেকে আমাকে নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়ন দিয়েছেন বলে আমি আপনাদের সামনে এসে হাজির হয়েছি এ জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বান্দরবানবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। বীর বাহাদুর আরো বলেন আমি এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই এই পশ্চাতপদ পিছিয়ে পড়া পার্বত্য অঞ্চলের মানুষ আমাকে সবাই মিলে বিগত সংসদ নির্বাচনে পর পর ৬ বার নির্বাচিত করে সেবা করার সুযোগ দিয়েছে।

তিনি বলেন আগামী ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলে মিলে ভোট কেন্দ্রে গিয়ে ৭ম বারের মতো ৩০০ নং আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে উপহার দিতে পারলে এটাই হবে সবচেয়ে বড় সফলতা। বীর বাহাদুর বলেন ৭ টি উপজেলা,৩৪ টি ইউনিয়ন, দুইটি পৌরসভা নিয়ে বান্দরবান জেলায় এই সরকারের আমলে আমার প্রত্যেকটি উপজেলায় বিদ্যুৎ পৌছে গেছে,যোগাযোগ ব্যবস্থায় হয়েছে আমুল পরিবর্তন, প্রত্যেক উপজেলা ৫০ আসন বিশিষ্ট আধুনিক হাসপাতাল গড়ে উঠেছে,ফায়ার সার্ভিস স্টেশন, স্কুল,কলেজ গড়ে উঠেছে,মসজিদ, মন্দির, ক্যাং,গীর্জা থেকে শুরু করে এমন কোন কিছু আর বাকি নেই যে উন্নয়ন বাকি আছে।

যেসব দুর্গম এলাকায় বিদ্যুৎ পৌছে নি সেখানে সরকার বিনামূল্যে সোলার হোম সিস্টেম বিতরণ করেছে,গৃহহীন দের দুইশতক জায়গা সহ গৃহ প্রদান করেছেন। তিনি বলেন এই বান্দরবান আমার পরিবার এই বান্দরবানের উন্নয়নের জন্য সকলে মিলে দল মত নির্বিশেষে কাজ করে যাবো,নির্বাচনে জয়ি হয়ে সংসদে গেলে পার্বত্য অঞ্চলের জন্য যত রকম উন্নয়ন পরিকল্পনা হবে আমি একটাও হাতছাড়া করবো না।স্মার্ট বাংলাদেশের স্মার্ট জেলা বান্দরবান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে উপহার দিবো।

নির্বাচনী জনসভা শেষে বীর বাহাদুর উশৈসিং হাজারো দলীয় নেতৃবৃন্দ,কর্মী সমর্থকদের নিয়ে বান্দরবান জেলা সদরের প্রধান সড়ক গুলো নির্বাচনী মিছিল করেন এবং আগামী ৭ই জানুয়ারি সকলকে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে বান্দরবানে আওয়ামীলীগের এই আসনকে ৭ম বারের মতো জয়ি করার আহ্বান জানান।

নির্বাচনী প্রচারণা, জনসভায় আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা,সিনিয়র সভাপতি আবদুর রহিম চৌধুরী,সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান,সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক লক্ষী পদ দাশ,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ক্যাসা প্রু,মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের চৌধুরী প্রকাশ বড়ুয়া,বাবু উজ্জ্বল কান্তি দাশ,বাবু ঝন্টু দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি বাবু অমল কান্তি দাশ, পৌরসভার মেয়র সামশুল ইসলাম,আবুল কালাম মুন্না’সহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category