• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
সর্বশেষ
থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর কৃত্রিম বৃষ্টিতে শিশু-কিশোরদের সঙ্গে ভিজলেন মেয়র আতিক বিএনপির ইতিহাসে গণতন্ত্র প্রতিষ্ঠার কোনো নজির নেই: কাদের পুঁজিবাজারে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৩ বিদেশি ঋণের বেশিরভাগই সুদাসল পরিশোধে ব্যয় হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে: ধর্মমন্ত্রী ঢাকার ১০ থানায় কিশোর গ্যাং বেশি: ডিএমপি কমিশনার দিনে ১০-১২ বার লোডশেডিং, গরমে অতিষ্ঠ নীলফামারীর মানুষ মালয়েশিয়া উচ্চশিক্ষার জন্য ভালো গন্তব্য: স্থানীয় সরকারমন্ত্রী বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী

এশিয়া কাপে ফারিহা তৃষার হ্যাটট্রিক

Reporter Name / ৮৬ Time View
Update : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

ক্রীড়া প্রতিবেদক :
এবারের নারী এশিয়া কাপ পেলো প্রথম হ্যাটট্রিকের দেখা। টি-টোয়েন্টিতে দুর্দান্ত এক হ্যাটট্রিক করলেন বাংলাদেশের বাঁহাতি পেসার ফারিহা তৃষা। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মালয়েশিয়ার বিপক্ষে এই কীর্তি গড়েছেন তিনি।

বাংলাদেশের ছুড়ে দেওয়া ১৩০ রানের লক্ষ্যে ব্যাট করছে মালয়েশিয়া। প্রথম ৫ ওভার দেখেশুনে কাটিয়ে দেন দুই ওপেনার এলসা হান্টার আর উইনিফ্রেড দুরাইসিঙ্গাম।

নিজের প্রথম দুই ওভারে ৬ রান দেওয়া ফারিহা ইনিংসের ষষ্ঠ আর নিজের তৃতীয় ওভারে এসেই ধ্বংসযজ্ঞ চালান। বাংলাদেশের বাঁহাতি এই পেসার টানা তিন বলে তুলে নেন তিন উইকেট। একটি উইকেটেও লাগেনি কারও সাহায্য।

ওভারে দ্বিতীয় বলে ফারিহা বোল্ড করেন উইনিফ্রেড দুরাইসিঙ্গামকে, পরের বলে এলবিডব্লিউ ম্যাস এলিসা। তার পরের বলে মাহিরা ইজ্জাতি ইসমাইলকে বোল্ড করে হ্যাটট্রিক পূরণ করেন ফারিহা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category