• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
সর্বশেষ
মাদ্রাসার সভাপতি হতে স্বাক্ষর জালিয়াতি, ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা প্রশাসক বান্দরবানে কেএনএফের আরো ১ নারী আটক: রিমান্ড ফেরত ১৪ জন আসামি কারাগারে অফিস সময়ে চিকিৎসকরা হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী ৪৬ কিলোমিটার বাড়ছে ঢাকা আউটার রিং রোডের দৈর্ঘ্য, ব্যয় বাড়ছে তিনগুণ বৃহস্পতিবার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকছে: শিক্ষামন্ত্রী জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির শ্রমিক অধিকার লঙ্ঘন করলেই মালিকদের জরিমানা: আইনমন্ত্রী মে দিবসের কর্মসূচি ঘোষণা করলেন প্রতিমন্ত্রী জরাজীর্ণ রেললাইন ও সেতুতে ঝুঁকি নিয়ে চলছে ট্রেন নাটোরে অন্তঃসত্ত্বার রেডিওলজি পরীক্ষার ভুল রিপোর্ট, তদন্ত কমিটি

পরিচ্ছন্ন শহর গড়তে বান্দরবান পৌরসভা ও ব্যবসায়ী কল্যাণ পরিষদের যৌথ উদ্যোগ

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ৪২ Time View
Update : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪

আজ সকালে বান্দরবান পৌরসভা ও বান্দরবান ব্যবসায়ী কল্যাণ পরিষদের যৌথ উদ্যোগে বান্দরবান বাজারে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে।

গত বৃহস্পতিবার সকালে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বাজারে দোকান ব্যবসায়ীদের পথচারীদের চলাচলের সুবিধার্থে ফূুটপাত দখল না করতে বিশেষভাবে তাগাদা দেয়া হয়।

রাত ৮টার মধ্যে ময়লা আবর্জনা নির্দিষ্ট স্থানে ফেলতে নির্দেশনা দেয়া হয়। শহর পরিস্কার পরিচ্ছন্ন রাখতে সকলকে আন্তরিকভাবে কাজ করতে বলা হয়েছে।

অভিযান পরিচালনাকালে বান্দরবান ব্যবসায়ী কল্যাণ পরিষদের সভাপতি উজ্জল কান্তি দাশকে দেখা গেছে।
বান্দরবান পৌরসভার জনতার মেয়র সামশুল ইসলাম তার বক্তব্যে বলেন কোন অবস্থাতে ময়লা আবর্জনা নির্দিষ্ট স্থান ব্যতীত অন্য কোথাও না ফেলার জন্য অনুরোধ করেন।

যানজট মুক্ত রাখতে ফুটপাতে লোকজনের চলাচলের সুবিধার্থে পসরা না সাজানোর তাগাদা দেন। বান্দরবান ব্যবসায়ী কল্যাণ পরিষদের সভাপতি উজ্জল কান্তি দাশ বলেন আমরা বাজার ব্যবসায়ীরাই একটি সুন্দর পরিচ্ছন্ন শহর গড়ে তুলতে পারি।

ক্লিন বান্দরবান গড়তে হলে পরিস্কার পরিচ্ছন্নতার বিকল্প নেই। জনসাধারনের চলাচলের সুবিধার্থে ব্যবসায়ীদের দোকানের বাইরে পসরা না সাজিয়ে বাজারের সৌন্দর্য্য বর্ধন করা জরুরী বলে মনে করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category