• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ
মাদ্রাসার সভাপতি হতে স্বাক্ষর জালিয়াতি, ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা প্রশাসক বান্দরবানে কেএনএফের আরো ১ নারী আটক: রিমান্ড ফেরত ১৪ জন আসামি কারাগারে অফিস সময়ে চিকিৎসকরা হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী ৪৬ কিলোমিটার বাড়ছে ঢাকা আউটার রিং রোডের দৈর্ঘ্য, ব্যয় বাড়ছে তিনগুণ বৃহস্পতিবার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকছে: শিক্ষামন্ত্রী জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির শ্রমিক অধিকার লঙ্ঘন করলেই মালিকদের জরিমানা: আইনমন্ত্রী মে দিবসের কর্মসূচি ঘোষণা করলেন প্রতিমন্ত্রী জরাজীর্ণ রেললাইন ও সেতুতে ঝুঁকি নিয়ে চলছে ট্রেন নাটোরে অন্তঃসত্ত্বার রেডিওলজি পরীক্ষার ভুল রিপোর্ট, তদন্ত কমিটি

বান্দরবানে শিশু পরিবারে মাঝে ৫৭৭জন শিক্ষার্থীদেরকে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করেন সেনা রিজিয়ন

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ৬৮ Time View
Update : সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪

বান্দরবানে সরকারি শিশু পরিবারের অনাথ ছাত্রদের মাঝে ৫৭৭শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করেন ৬৯ পদাতিক ব্রিগেড।

২৯ জানুয়ারি জানুয়ারি সকালে সেনা রিজিয়নের আয়োজনে কালাঘাটা শিশু পরিবার হল প্রাঙ্গণে এসব শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে!

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য তিং তিং ম্যা এর সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনাথ ছাত্রদের মাঝে এসব শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করেন ৬৯পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি!

এ সময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান জোন কমান্ডার এ এসএম মাহমুদুল হাসান, মেজর শায়েখ উজ জামান, মেজর সরওয়ার জাহান তুর্য, সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরি,বান্দরবান জেলার প্রেসক্লাবে সাধারণ সম্পাদক মিনারুল হক মিনারসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

এসময় ৫৭৭ জন অনাথ ছাত্রদের মাঝে এই শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ সামগ্রী প্রদান করা হয় । ভবিষ্যতেও অনাথ ছাত্রদের পাশে বাংলাদেশ সেনাবাহিনী পাশে থাকবেন বলে জানান।

ভবিষ্যতে ছাত্রীদের জন্যও শিশু পরিবারে পৃথক আবাসন সহ পাঠদান সম্ভব হবে এমনটাই আশা প্রকাশ করতে দেখা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category