• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ
দিনে ১০-১২ বার লোডশেডিং, গরমে অতিষ্ঠ নীলফামারীর মানুষ মালয়েশিয়া উচ্চশিক্ষার জন্য ভালো গন্তব্য: স্থানীয় সরকারমন্ত্রী বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী গরমে লোডশেডিংয়ে ভুগছে গ্রামের মানুষ, ঢাকায় লোডশেডিংয়ে কম আগামী দিনে হজ ব্যবস্থাপনা আরও স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে শেখ হাসিনা, লাল গালিচা সংবর্ধনা আশ্রয়কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত: হাইকমিশনার কক্সবাজারে ‘রোহিঙ্গা ভোটারদের’ তালিকা চেয়েছেন হাইকোর্ট ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যা: পরিস্থিতি নিয়ন্ত্রণে ৪ প্লাটুন বিজিবি ভিসা জটিলতায় এবারের হজ ব্যবস্থাপনা নিয়ে আশঙ্কা এজেন্সিগুলোর

বান্দরবান সেনা জোন কর্তৃক ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ১১২ Time View
Update : শনিবার, ৪ মার্চ, ২০২৩

আজ শনিবার ( ৪রা মার্চ) সকাল ১০টায় বান্দরবান সেনা জোনের উদ্যোগে প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের এক আয়োজন করা হয়েছে! বান্দরবান পার্বত্য জেলা একটি সম্প্রীতির জেলা। ধর্ম,বর্ণ,জাতি নির্বিশেষে সকলেই একত্রে নিরবিচ্ছিন্নভাবে বসবাস করে যাচ্ছে।

 

এমনকি প্রশাসন ও জনসাধারণের মধ্যেও আত্মিকভসম্পর্কের ছোঁয়া পাওয়া যায়। এরই ধারাবাহিকতায় বান্দরবান সেনা জোন কর্তৃক সম্প্রীতির বন্ধন কে আরো দৃঢ় করার লক্ষ্যে প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন হয়!

 

টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক,এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এছাড়াও সেনা জোনের জোন কমান্ডার লে: কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি, মো: তারিকুল ইসলাম, পিপিএম, পুলিশ সুপার বান্দরবান পার্বত্য জেলা, এছাড়াও সেনা জোনের অন্যান্য অফিসার্স, পুলিশ অফিসার্স সহ দূরদূরান্ত হতে আগত খেলোয়াড়গণ। উক্ত প্রীতি ক্রিকেট টুর্নামেন্টে দুইটি দল অংশগ্রহণ করে।

 

চূড়ান্ত খেলায় বাংলাদেশ পুলিশ টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ২০ ওভার শেষে ০৮ উইকেট হারিয়ে ২২৭ রান সংগ্রহ করে।

 

পরবর্তীতে বাংলাদেশ সেনাবাহিনী দল ২২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২০ ওভার শেষে ০৮ উইকেট হারিয়ে ১৬৬রান করতে সক্ষম হয়। ৬১ রানের বড় রানের ব্যবধানে বাংলাদেশ পুলিশ দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

 

টুর্নামেন্ট শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সেনাবাহিনীর সর্বদা দেশ ও দশের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। পাশাপাশি জনসাধারণ ও প্রশাসনের সাথে সুসম্পর্ক ও সম্প্রীতির উন্নয়নে কাজ করছে। আজকের এই টুর্নামেন্টের মধ্য দিয়ে সম্প্রীতির বন্ধন আরো দৃঢ় হলো। বর্তমানের নেয় ভবিষ্যতেও এই ধরনের আয়োজন অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category