• শনিবার, ১১ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ
৬ষ্ঠ উপজেলায় নির্বাচন জয় হয়েছে চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ শুল্ক জটিলতায় বন্দরে আটকা ২০ অ্যাম্বুলেন্স, ক্ষুব্ধ আমদানিকারকরা চত্রনায়ক সোহেল হত্যায় আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন হজযাত্রীদের আবেগ-অনুভূতিকে সম্মান দেখাতে হবে: ধর্মমন্ত্রী এরশাদের ট্রাস্টের গাড়ি আত্মসাৎ, ফেরত পেতে আদালতের দ্বারস্থ বিদিশা যুক্তরাজ্যে সাবেক ভূমিমন্ত্রীর বিপুল সম্পদের অনুসন্ধান চেয়ে রিট ২০৩০ সালের মধ্যে ১০ বিলিয়ন ডলার ডেনিম পণ্য রপ্তানির দিকে নজর রপ্তানিকারকরদের মহাসড়কে নসিমন-করিমন-ভটভটি চলাচল বন্ধে নোটিশ নকল স্যালাইন বিক্রির ব্যাপারে তথ্য দিন: হারুন মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

বান্দরবানে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর শেখ জামাল চকরিয়া একাদশ ক্লাব চাম্পিয়ান

Reporter Name / ১২৩ Time View
Update : শনিবার, ১১ জুন, ২০২২

মোঃ জুয়েল হোসাইন :
বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২।
গত (১০জুন) বিকালে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জমকালো আয়োজনে টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে!
বিকাল ৩ টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে জমকালো সংস্কৃতিক অনুষ্ঠান, প্যারেড প্রদর্শন, উদ্বোধনী সংগীত প্রদর্শনীর মধ্য দিয়ে সমাপনী এক অনুষ্ঠান হয়েছে! প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড?া সংস্থার সভাপতি ও বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, (এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, রিজিয়ন কমান্ডার, বান্দরবান রিজিয়ন), জেরিন আক্তার(বিপিএম)পুলিশ সুপার, বান্দরবান পার্বত্য জেলা, জেলা পরিষদের প্রতিনিধি, মোহাম্মদ ইসলাম বেবী মেয়র বান্দরবান পৌরসভা, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক, মোহাম্মদ সাইফর রহমান সিদ্দিক, লক্ষি পথ দাশ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব। টুর্নামেন্টের সমাপনী ও ফাইনাল খেলায় মুখোমুখি হয় শেখ জামাল(চকরিয়া) বনাম আবহানী ক্রীড়া চক্র (দোহাজারী)। ৯০ মিনিটের খেলায় শেখ জামাল (চকরিয়া) ৩-০ গোলে আবহানী ক্রীড়া চক্র(দোহাজারী) কে পরাজিত করে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন নির্বাচিত হোন।
প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন ফুটবল খেলাকে আরো জনপ্রিয় করার জন্য জেলা ক্রীড়া সংস্থাকে বিভিন্ন লীগের আয়োজন করার জন্য উদ্যোগ গ্রহনের আহ্বান জানান, এর মাধ্যমে জেলা হতে আরো ভালো খেলোয়াড় গড়ে উঠবে যারা জাতীয় পর্যায়ে নিজের জেলার সম্মান বয়ে আনবে। তিনি বিজয়ী এবং বিজিত দলের সকলকে অভিনন্দন জানান ভালো খেলা উপহার দিয়ে দর্শকদের আনন্দ যেন পাই!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category