• বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০১:২০ অপরাহ্ন
সর্বশেষ
শান্তিরক্ষার দায়িত্বে সরকার সচেতন থাকবে: আইনমন্ত্রী পদধারী স্বতন্ত্র প্রার্থীদের অবশ্যই দলীয় শৃঙ্খলা মাথায় রাখতে হবে: তথ্যমন্ত্রী হরতাল-অবরোধের প্রভাব পণ্য পরিবহনে, বাড়তি ব্যয়ের বোঝা ভোক্তাদের কাঁধে বিএনপিকে নির্বাচনে আসতে উৎসাহিত করা হবে: এলজিআরডি মন্ত্রী বিশ্বকাপ ব্যর্থতা, অনুসন্ধানে বিসিবির কমিটি পোর্তোকে হারিয়ে নক আউট পর্বে বার্সেলোনা তাইজুল ঝলকে দ্বিতীয় দিন শেষেও এগিয়ে বাংলাদেশ জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশগুলোকে সহায়তার আহ্বান প্রধানমন্ত্রীর বিচারকের সই জাল: দুই পুলিশের বিরুদ্ধে প্রতিবেদন ১৪ ডিসেম্বর ‘অনুমতি ছাড়া তথ্য ব্যবহারে সর্বোচ্চ ৫ লাখ টাকা জরিমানা’

আইনজীবীদের বিরুদ্ধে অভিযোগ নিষ্পত্তিতে কমিটি গঠন করল সুপ্রিম কোর্ট বার

Reporter Name / ৪৬ Time View
Update : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক :
দেশের সর্বোচ্চ আদালতের আইনজীবী ও আইনজীবী সহকারী এবং অন্যান্যদের বিরুদ্ধে অভিযোগ নিষ্পত্তির জন্য একটি উপ-কমিটি গঠন করেছে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন।
মঙ্গলবার (১ নভেম্বর) সমিতির সম্পাদক মো. আবদুন নুর দুলাল সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। এর আগে গত ৩০ অক্টোবর পাঁচ সদস্য বিশিষ্ট সাব কমিটি গঠন করা হয়।
সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সহ-সভাপতি মোহাম্মদ হোসেনকে আহ্বায়ক করে কমপ্লেইন্ট এন্ড ভিজিলেন্স সাব-কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সমিতির কার্যকরী কমিটির সদস্য ফাতেমা বেগম, শাহাদাত হোসেন (রাজিব), গোলাম আক্তার জাকির এবং মোঃ মনজুরুল আলম (সুজন)।
এ সংক্রান্ত অভিযোগ জরুরি ভিত্তিতে নিষ্পত্তির জন্য সাব কমিটির সার্বিক সহযোগিতা কামনা করেছেন সমিতির সম্পাদক আবদুন নুর দুলাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category