• রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ
যুদ্ধাপরাধীদের বিচারের মাধ্যমে আমরা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকটের সমাধানে ভূমিকা রাখতে পারে: পররাষ্ট্রমন্ত্রী সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয়: তথ্য প্রতিমন্ত্রী ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে ৫০ কোটি টাকা ঋণ, গ্রেপ্তার ৮ বিচারকাজ পরিচালনায় আপিল বিভাগে দুই বেঞ্চ গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, চালকসহ আহত ৪ উপজেলা ভোটে দুর্গম এলাকা ছাড়া সব কেন্দ্রে ব্যালট যাবে সকালে থাইল্যান্ড সফর দ্বিপাক্ষিক সর্ম্পক উন্নয়নে এক মাইলফলক: প্রধানমন্ত্রী মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ. লীগের মূল লক্ষ্য: কাদের সংসদ অধবিশেন চলবে ৯ মে র্পযন্ত

কাবুলে স্কুলে কয়েক দফা বিস্ফোরণ, বহু হতাহতের শঙ্কা

Reporter Name / ১৪৪ Time View
Update : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক :
আফগানিস্তানের রাজধানী কাবুলের পশ্চিমাঞ্চলের একটি হাইস্কুলে তিন দফা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। মঙ্গলবারের ওই বিস্ফোরণে বেশ কয়েকজন হতাহত হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। আফগান নিরাপত্তা ও স্বাস্থ্য কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন। খবর রয়টার্সের।

ওই অঞ্চলের শিয়া হাজারা সম্প্রদায়ের ওপর প্রায়ই হামলা চালিয়ে থাকে জঙ্গি গোষ্ঠী ইসলামিক স্টেটসহ (আইএস) বিভিন্ন সন্ত্রাসী গোষ্ঠী।

কাবুলের কমান্ডারের মুখপাত্র খালিদ জাদরান বলেন, একটি হাইস্কুলে তিন দফা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তিনি বলেন, বেশ কয়েকজন শিয়া মুসলিম হতাহত হয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

নাম প্রকাশ না করা শর্তে একটি হাসপাতালের প্রধান জানিয়েছেন, বিস্ফোরণে কমপক্ষে চারজন নিহত হয়েছে এবং ১৪ আহত হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো গোষ্ঠী ওই হামলার দায় স্বীকার করেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category