• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
সর্বশেষ
শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে: স্পিকার ‘মাদক নিয়ে আমাদের অবস্থান জিরো টলারেন্স’ আইনগত সহায়তা দরিদ্র-অসহায় নাগরিকের অধিকার: আইনমন্ত্রী রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা সহ্য করা হবে না : স্বাস্থ্যমন্ত্রী নৌকা-জাল মেরামতে ব্যস্ত, নদীতে নামার অপেক্ষায় জেলেরা বান্দরবানে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে সাংবাদিকবৃন্দদের সাথে মতবিনিময় উপজেলার চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর কৃত্রিম বৃষ্টিতে শিশু-কিশোরদের সঙ্গে ভিজলেন মেয়র আতিক বিএনপির ইতিহাসে গণতন্ত্র প্রতিষ্ঠার কোনো নজির নেই: কাদের

রোয়াংছড়ি উপজেলার আইনগত সহায়তা বিষয়ে জনসাধারণদের সাথে লিগ্যাল এইড সেমিনার

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ৯৫ Time View
Update : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

জাতীয় আইনগত সহায়তা দিবস তাৎপর্য এবং আইনগত সহায়তা বিষয়ে জনসাধারণ উদ্ধুদ্ধকরণ উপলক্ষে বান্দরবান রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কার্যালয়ে লিগ্যাল এইড সেমিনার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সেমিনার উপলক্ষে রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কার্যালয়ে সেমিনার আয়োজিত মঙ্গলবার (৬জুন) সকালে আইনগত সহায়তা বিষয়ে জনসাধারণদের মাঝে উদ্ধুদ্ধকরণ এসব বিষয়ে আলাপ আলোচনায় করেছেন!

এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা লিগ্যাল এইড কমিটি সভাপতি জেলাও দায়রা জজ এবং চেয়ারম্যান,মোঃ ফজলে এলাহী ভূইয়া!

পরে রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কার্যালয়ে কনফারেন্স হলে মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবান আদালত লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র সহকারী জজ রোকেয়া আক্তার সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃখোরশেদ আলম,রোয়াংছড়ি থানার ইনচার্জ ওসি মোঃ আব্দুল মান্নানসহ অনন্য প্রতিষ্ঠানের সকল অফিসারসহ, সদস্যবৃন্দও মিডিয়া প্রিন্ট ইলেক্ট্রনিক সাংবাদিকবৃন্দ! এছাড়াও জেলা সিভিল সার্জন অফিস থেকে ডাক্তার সদস্যবৃন্দ!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category