• শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ
গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, চালকসহ আহত ৪ উপজেলা ভোটে দুর্গম এলাকা ছাড়া সব কেন্দ্রে ব্যালট যাবে সকালে থাইল্যান্ড সফর দ্বিপাক্ষিক সর্ম্পক উন্নয়নে এক মাইলফলক: প্রধানমন্ত্রী মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ. লীগের মূল লক্ষ্য: কাদের সংসদ অধবিশেন চলবে ৯ মে র্পযন্ত মাদ্রাসার সভাপতি হতে স্বাক্ষর জালিয়াতি, ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা প্রশাসক বান্দরবানে কেএনএফের আরো ১ নারী আটক: রিমান্ড ফেরত ১৪ জন আসামি কারাগারে অফিস সময়ে চিকিৎসকরা হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী ৪৬ কিলোমিটার বাড়ছে ঢাকা আউটার রিং রোডের দৈর্ঘ্য, ব্যয় বাড়ছে তিনগুণ বৃহস্পতিবার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকছে: শিক্ষামন্ত্রী

চট্টগ্রাম ট্রাফিক কর্মকর্তাকে পরিবহন শ্রমিকের দৌড়ানি

Reporter Name / ৪১৯ Time View
Update : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

চট্টগ্রামপ্রতিনিধি:

চট্টগ্রাম: চাঁদাবাজির অভিযোগ তুলে নগরের সিটি গেট এলাকার ট্রাফিক পুলিশের পরিদর্শক মোস্তফা আল মামুনকে ধাওয়া দিয়েছে পরিবহন শ্রমিকরা।

সোমবার (১৩ সেপ্টেম্বর) এমন দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।
জানা গেছে, সোমবার সকাল থেকে কৈবল্যধাম এলাকায় নিয়মিত দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক সার্জেন্ট ফাহিম মৃধা। তিনি দায়িত্ব পালনের পাশাপাশি নানা অনিয়মে বিভিন্ন গাড়ির বিরুদ্ধে মামলা দিচ্ছিলেন। সাড়ে ৯টার দিকে সেখানে পৌঁছান টিআই মোস্তফা আল মামুন। তিনি সার্জেন্টের সঙ্গে কথা বলছিলেন। বেলা ১১টার দিকে তাদের পাশে থাকা মাস্কবিহীন একজনকে টিআই মামুন সরে যেতে বলেন। সে সময় ওই ব্যক্তি উত্তেজিত হয়ে কিছু বুঝে ওঠার আগে কয়েকজনের সহযোগিতায় টিআই মামুনকে ধাওয়া দেন। এরপর সড়কে জড়ো হয়ে শ্রমিকরা ‘টিআই মামুনের অত্যাচার, মানি না, মানব না’ এবং ‘টিআই মামুনের গালে গালে, জুতা মার তালে তালে’ ইত্যাদি স্লোগান দিতে থাকেন। একপর্যায়ে ঘটনাস্থলে আকবর শাহ থানার অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।
জানতে চাইলে টিআই মামুন বলেন, ‘আমার পেছনে অবৈধ লেন ঘিরে চাঁদাবাজি করা কয়েকজন লেগে আছেন। সিটি গেট এলাকায় একটি অবৈধ কার এবং একটি অবৈধ অটোরিকশা লেন বন্ধ করে দেওয়াতে তারা আমার ওপর ক্ষিপ্ত হয়ে আজকে এ ঘটনা ঘটিয়েছে। আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি। ’
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ বাংলানিউজকে বলেন, ভিডিওটি আমি দেখেছি। এ ব্যাপারে খবর নিয়েছি। তদন্ত করে দেখছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category