• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ
থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর কৃত্রিম বৃষ্টিতে শিশু-কিশোরদের সঙ্গে ভিজলেন মেয়র আতিক বিএনপির ইতিহাসে গণতন্ত্র প্রতিষ্ঠার কোনো নজির নেই: কাদের পুঁজিবাজারে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৩ বিদেশি ঋণের বেশিরভাগই সুদাসল পরিশোধে ব্যয় হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে: ধর্মমন্ত্রী ঢাকার ১০ থানায় কিশোর গ্যাং বেশি: ডিএমপি কমিশনার দিনে ১০-১২ বার লোডশেডিং, গরমে অতিষ্ঠ নীলফামারীর মানুষ মালয়েশিয়া উচ্চশিক্ষার জন্য ভালো গন্তব্য: স্থানীয় সরকারমন্ত্রী বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী

কীভাবে মাদক ছাড়লেন রণবীর

Reporter Name / ২৫১ Time View
Update : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

বিনোদন ডেস্ক
মাত্র ১৫ বছর বয়স থেকে তামাক সেবন করতেন রণবীর কাপুর। এরপর কলেজ জীবনে বন্ধুদের পাল্লায় পড়ে মাদকাসক্ত হয়ে পড়েন। নানা ধরনের মাদক সেবন করে দেখেছেন তিনি। শরীরে ক্ষতি হয়েছে। মানসিক স্বাস্থ্যে প্রভাব পড়েছে। কিন্তু আজ আর মাদক ছুঁয়ে দেখেন না এ তারকা। কীভাবে নেশা ছেড়ে বেরিয়ে এলেন রণবীর- নিজেই জানিয়েছেন সে তথ্য।

সঞ্জয় দত্তের জীবনীচিত্র ‘সঞ্জু’-তে অভিনয় করার সময়ে ২০১৮ সালে নিজের মাদকাসক্তি নিয়ে কথা বলেন রণবীর। তিনি জানান, কলেজের পর ধীরে ধীরে মাদকের ক্ষতি সম্পর্কে ধারণা তৈরি হতে শুরু করে। অনেক দিনের চেষ্টায় মাদক ছেড়ে দেন রণবীর। কিন্তু রণবীরের কথায়, এখন আমি অন্য নেশায়। তামাক। সিগারেট। যেটা আরও ক্ষতিকর। কিন্তু সেটা এখনও ছাড়তে পারিনি।

সিগারেটের পাশাপাশি মিষ্টির প্রতিও প্রবল আসক্তি রণবীরের। সেই স্বীকারোক্তিতেও পিছপা হননি তিনি।

তবে রণবীরের নেশার তালিকায় মদও রয়েছে। মাঝে মধ্যে খুব বেশি মদ্যপান করে ফেলেন বলে জানিয়েছিলেন। তিনি বলেন, আমার পরিবারের সদস্যদের ক্ষেত্রে দেখেছি, তাদের জীবনে এই মদ কুপ্রভাব ফেলেছে। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি, যখন আমার শ্যুটিং চলবে, মদ ছুঁয়েও দেখবো না। যখন কাজ থাকবে না, অবসরে মদ্যপান করবো।

আর মাত্র তিনদিন পরেই (১৪ এপ্রিল) আলিয়ার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন ৩৯ বছর বয়সী এই অভিনেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category