• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

বান্দরবানে জাতীয় পার্টির কমিটি মতবিনিময় সভা

মোঃ জুয়েল হোসাইন, বান্দরবান জেলা প্রতিনিধি : / ১২০ Time View
Update : শনিবার, ২৭ মে, ২০২৩

বান্দরবান জেলা জাতীয় পার্টির কমিটি মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

২৬মে শুক্রবার বিকাল ৪টায় সময়ে বান্দরবান জেলা পরিষদ রেষ্ট হাউজ, (২য় তলার) কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন হয়েছে! আলোচনা মতবিনিময় সভার শুরুতে বিশেষ কমিটি জাতীয় পার্টি মতবিনিময় সভা আয়োজন করা হয়। পরে মতবিনিময় অনুষ্ঠােনের মধ্য দিয়ে মতবিনিময় প্রস্তুতি কমিটির শুরু হয়েছে ।

এ আলোচনায় জেলা জাতীয় পার্টির সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ অংশগ্রহণ করেছেন! উক্ত আলোচনা মতবিনিময় সভায় বিশেষ অতিথি সাবেক এমপি সমন্বয়ক চট্টগ্রাম বিভাগ এম,এ,গোফরান বলেন, কমিটি জাতীয় পার্টির মতবিনিময় অঙ্গসংগঠনের মধ্যে ও একটি গুরুত্বপূর্ণ অঙ্গসংগঠন।

এই সংগঠনে কমিটি জাতীয় পার্টির অংশগ্রহণ সহ তার গুরুত্ব অপরীসীম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য, সন্মোলন প্রস্তুতি কমিটি নাফিজ মাহবুব সন্মোলন, সদস্য কেন্দ্রীয় সন্মোলন প্রস্তুতি ও আহবায়ক কক্সবাজার জেলা সামশুল আলম,বীর মুক্তিযোদ্ধা ও সহ সভাপতি, চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টি ইয়াকুব আলী চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা ও চন্দনাইশ বরকল মুক্তিযোদ্ধা কমান্ডার সোলেমান খান,আহবায়ক সাতকানিয়া ৬ইউনিয়ন চন্দনাইশ উপজেলা জাতীয় পার্টি মহিউদ্দিন, যুগ্ন আহবায়ক সন্মোলন প্রস্তুতি কমিটি অধ্যাপক ইকবাল হোসেন রাজু,কেন্দ্রীয় সদস্য সন্মোলন প্রস্তুতি কমিটি আজিজ চৌধুরী,কেন্দ্রীয় সদস্য ওয়াহিদুল ইসলাম তরুণ, আহবায়ক, খাগড়াছড়ি জেলা নিরাপদ তালুকদার ও আহবায়ক , রাঙ্গামাটি জেলা উদয়ন বড়য়া সহ সকল জেলার হতে নেতাকর্মীদের উপস্থিত থেকে স্বত্বস্ফূুর্ত কমিটি জাতীয় পার্টির মতবিনিময় সভা অংশ গ্রহণ করেন!

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বান্দরবান জেলা কেন্দ্রীয় সদস্য সন্মোলন প্রস্তুতি কমিটি ও আহবায়ক, বান্দরবান জেলা কমিটি আলহাজ্ব কাজী নাসিরুল আলম অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন মোঃ সাইফুল ইসলাম! এসময়ে নেতারকর্মীরা বলেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক বেগম রওশন এরশাদের নেতৃত্বে আজ জাতীয় পার্টি সারা বাংলাদেশ ব্যাপী সুসংগঠিত।

বেগম রওশন এরশাদের এক ঝাক বিশ্বস্ত তরুণ ভ্যানগার্ডদের কে নিয়ে সারা বাংলাদেশ ব্যাপী যে সাংগঠনিক সমন্বয়ক টিমের মাধ্যমে পার্টি পরিচালনা করছেন তাতে আগামীর বাংলাদেশ জাতীয় পার্টি এক নতুন মাত্রা হিসেবে পরিগণিত হবে। এতে করে ত্যাগী নেতা কর্মী ও আসল এরশাদ প্রেমী ও তৃনমুল রাজনীতিবিদদের মধ্যে এক নতুন যুগের শুভ সুচনা সৃষ্টি করছে বলে আমরা বিশ্বাস করি।

 

আগামী দ্বাদশ সংসদ নির্বাচন কে সামনে রেখে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে সচেতনতা মূলক সাংগঠনিক কর্মসুচী ও শুরু করছেন।আমরা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ঐক্যবদ্ধ জাতীয় পার্টির মাধ্যমে ৬৮ হাজার গ্রাম বাংলা মানুষের প্রত্যাশা পূরণে সচেষ্ট হবো বলে দৃঢ় চিত্তে অনুধাবন করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category